শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মিল্টন সমাদ্দারের সব অপকর্ম তদন্ত করে বের করা হবে, হারুন শ্রমিক-মালিক সুসম্পর্ক রেখে উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর তৃতীয় শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যা, স্বীকারোক্তিতে রোমহর্ষক বর্ণনা ধর্ষকের অয়ন ওসমানের ছবি ব্যবহার করে কুতুবপুরে রায়হানের অপরাধ জগত ফতুল্লায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গৃহবধূঁকে মারধর পাগলা বাজার ব্যবসায়ী সমিতির মৃত সদস্যদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল ধৈর্য এর সাথে প্রত্যেকটি ধাপ এগিয়ে নিয়ে যেতে হবে, লিপি ওসমান ফতুল্লায় মাদ্রাসার ছাত্রকে বলাৎকারের ঘটনায় রায়হান গ্রেফতার সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত মাদরাসাছাত্রের মৃত্যু বাড়বে তেলের দাম, আসতে পারে অর্থনৈতিক সংকট

ইলিশ ধরার  অপরাধে ৬ জেলে আটক

সংবাদ নারায়ণগঞ্জ:- নারায়ণগঞ্জের আড়াই হাজারে নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ ধরার  অপরাধে ৬ জেলেকে আটক করা হয়েছে।

(১৮ অক্টোবর) বুধবার সকালে মেঘনা নদীর বিশনন্দী, টেটিয়া, চৈতনকান্দা ও খাগকান্দা এলাকায় এই অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- নরসিংদীর মাধবদী এলাকার মুক্তার মাঝি (৩০), সাদ্দাম হোসেন (২৫), আসিফ (১৯), আলী মিয়া (৪০), মো. ছালাউদ্দিন (৩০) ও হাছান (১৮)। তাদের মধ্যে আসিফ ও হাসানকে পাঁচ হাজার করে ১০ হাজার টাকা জরিমানা এবং বাকিদের দুই দিনের কারাদণ্ড দেওয়া হয়।

অভিযানে নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) শামসুজ্জাহান কনক। এসময় ২০ হাজার মিটার কারেন্ট জাল ও একটি বড় টুনা জাল এবং পাঁচ কেজি ইলিশ জব্দ করা হয়। জালগুলো পুড়িয়ে ধ্বংস করা হয় এবং জব্দ করা ইলিশ স্থানীয় এতিমখানায় বিতরণ করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) শামসুজ্জাহান কনক বিষয়টি নিশ্চিত করে বলেন, মা ইলিশ সংরক্ষণ অভিযান-২০২৩ এর অংশ হিসেবে এই অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানে ছয়জনকে আটক করাসহ জাল ও কিছু মাছ জব্দ করা হয়েছে। জব্দ মাছগুলো এতিমখানায় বিতরণ করা হয়েছে।

অভিযানের সহায়তা করেছেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মাহমুদা আক্তার ও খাগকান্দা নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ আসাদুজ্জমান।

নিউজটি শেয়ার করুন...


© 2022 Sangbadnarayanganj.com - All rights reserved
Design & Developed by POPULAR HOST BD